• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু খরা আর শিলাবৃষ্টির হানা বেপারিদের মাথায় হাত মোকাররম শোকরানা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান

নিখোঁজের একদিন পর পাকুন্দিয়ায় ডোবা থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

# রাজন সরকার, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি :-

নিখোঁজের একদিন পর কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ডোবা থেকে অজয় চন্দ্র দাশ (১৫) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ২২ জুন বুধবার সকালে উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের তালদর্শী পালপাড়া গ্রামের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ। নিহত অজয় উপজেলার তালদর্শী পালপাড়া গ্রামের নেপাল চন্দ্র দাশের পুত্র এবং স্থানীয় নতুন কুঁড়ি পাবলিক স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, অজয় গত ২১ জুন মঙ্গলবার রাত সাড়ে ৯টায় নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। রাত গভীর হলেও অজয় বাড়িতে না ফেরায় আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়েও তার সন্ধান পায়নি পরিবার। ২২ জুন বুধবার সকালে বাড়ির সামনের ডোবায় তার লাশ দেখতে পায় পরিবারের লোকজন। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *